কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৩ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

মোটরসাইকেল চুরির দায়ে পুলিশ গ্রেফতার!

প্রকাশিত সময়: ফেব্রুয়ারি, ১৮, ২০২০, ০৯:৫৬ অপরাহ্ণ  

 
 

ডেস্ক রিপোর্ট: কুড়িগ্রাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রোসেস সার্ভার পদের কর্মচারী আল আমিন আহমেদ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে অফিসে পৌঁছে তাড়াহুড়ো করে মোটরসাইকেলের সঙ্গে চাবি রেখেই বয়োমেট্রিক হাজিরা দিতে অফিস ভবনে চলে যান। মনে পড়তেই ফিরে এসে দেখেন মোটরসাইকেল নেই! অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে আদালত ভবনে লাগানো সিসি ক্যামেরার সাহায্য নেন তিনি। সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, এক পুলিশ কনস্টেবল মোটরসাইকেল নিয়ে পালাচ্ছেন!

আদালত সূত্র জানায়, বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করলে তিনি তদন্তে ঘটনার সত্যতা পেয়ে ওই পুলিশ সদস্যকে গ্রেফতারের নির্দেশ দেন। পরে ওই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।
অভিযুক্ত পুলিশ কনস্টেবলের নাম তরিকুল। ঘটনার সময় সে আদালতে ডিউটিরত ছিল। সে বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান বলেন, ‘অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেওয়া হয়েছে।’

তথ্যসুত্র: বাংলা ট্রিবিউন।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top