কুড়িগ্রাম সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১১:৩৮ এএম

শিরোনাম
  বিএসএফ’র গুলিতে আহত ভারতীয় কিশোর কুড়িগ্রামে চিকিৎসাধীন       কুড়িগ্রামে লকডাউনে বিপাকে শ্রমজীবী       কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা       কুড়িগ্রামে চোরাকারবারীর হাতে ভারতীয় বিএসএফ আহত, সীমান্তে পতাকা বৈঠক       চিলমারী আ’লীগ কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন       কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মানতে মাঠে জেলা প্রশাসন       চিলমারীতে বিনামূল্যে পিপিআর রোগের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন       কুড়িগ্রামে কুখ্যাত মাদক কারবারি গ্রেপ্তার       কুড়িগ্রামে বঙ্গবন্ধু ১৮তম আন্ত:জেলা মহিলা ভলিবল প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত       ফুলবাড়ীতে বিদ্যুৎ স্পৃটে এক যুবকের মৃত্যু    
 

সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”

প্রকাশিত সময়: জুলাই, ২৩, ২০২০, ১২:৫০ অপরাহ্ণ  

 
 

জাকির হোসেন, নিজস্ব প্রতিবেদক:
কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে সদ্য আত্মপ্রকাশ ঘটেছে ‘ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা’ নামে একটি এনজিওর, যার লক্ষ্য ভূরুঙ্গামারী উপজেলাকে একটি উন্নত মডেল উপজেলা হিসাবে গড়ে তুলা। উপজেলার বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন এই এনজিওর সাথে যৌথ ভাবে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছে।

২২ জুলাই (বুধবার) রাত ৮ টায় জুম অ্যাপের মাধ্যমে একটি আলোচনা অনুষ্ঠানে ভুরুঙ্গামারী উপজেলার বিভিন্ন সুধিজন সহ ১৫ টি সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা যুক্ত হয় এবং সকল স্বেচ্ছাসেবী সংগঠন গুলোর প্রতিনিধি ‘ভুরুঙ্গামারী উন্নয়ন সংস্থা’র সাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি প্রদান করেন।

উক্ত ভার্চুয়াল মিটিংয়ে দেশ ও দেশের বাইরে থেকে যেসব ভূরুঙ্গামারীর কৃতি সন্তানরা অংশগ্রহণ করেন তাদের মধ্যে উল্লেখ্যযোগ্য, ড. মো গোলজার হোসেন (সহযোগী অধ্যাপক, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়), জহুরুল হক জীবন ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) প্রাণ আর এফ এল গ্রুপ, এএসপি ফারুক (রংপুর মেট্রোপলিটন পুলিশ), জাতিসংঘে কর্মরত মেজবানুর রহমান লিমন, সংগঠনটির প্রধান উপদেষ্টা ফখরুজ্জামান জেট, কাজী মোহাম্মদ নকীব উদ্দীণ সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি বৃন্দ।

উল্লেখ্য, গত ১৭ জুলাই একটি ভার্চুয়াল সভায় বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মোজাম্মেল হককে আহবায়ক করে ৫০ সদস্যদের একটি আহবায়ক কমিটি গঠন করে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”। সংস্থাটি আলোকিত ভূরুঙ্গামারী তৈরীর লক্ষে সকল সেচ্ছাসেবী সংগঠনের সাথে ঐক্যবদ্ধ হয়ে শিক্ষা, দারিদ্রতা, বেকারত্ব, মাদক, নদী ভাঙ্গনসহ নানাবিধ সমস্যার সমাধানে কাজ করবে বলে জানা যায়।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top