কুড়িগ্রাম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:০০ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

রাজীবপুরে ক্ষেতের ফসল খাওয়া নিয়ে সংঘর্ষ তিন জন আহত

প্রকাশিত সময়: জুন, ১৮, ২০২০, ০৬:৫৭ অপরাহ্ণ  

 
 

রাজীবপুর প্রতিনিধি:
রাজীবপুর উপজেলায় ছাগলে ক্ষেতের ফসল খাওয়া নিয়ে সংঘর্ষের ঘটনায় তিন জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেলে উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের শিকারপুর গ্রামে এই ঘটনা ঘটে। সংঘর্ষে আহত ব্যক্তিরা হলেন বেলাল হোসেন (৫০) তার স্ত্রী নুরজাহান (৪০) ও পুত্র হারুন (১৪)। আহতরা রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আব্দুল কুদ্দুস বলেন, আহতদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হারুন ডান কানে কম শুনতে পাচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

গ্রামবাসী ও থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে একই গ্রামের ইমান আলীর ছেলে বদিউজ্জামানের ছাগল বেলাল হোসেনের পাটক্ষেতে গিয়ে ফসল খেয়ে ফেলে। ছাগলটি আটক করে স্থানীয় খোঁয়াড়ে নেওয়ার সময় বদিউজ্জামান এবং তার ভাই মোগরব আলী, মেনহাজ আলী ও কালাম আচমকা মারপিট শুরু করে বেলাল হোসেনকে। বেলালকে রক্ষার করতে এগিয়ে আসলে তার স্ত্রী ও সন্তানকেও মারপিট করে বদিউজ্জামান ও তার ভাইয়েরা। পরে স্থানীয়দের সহায়তায় উদ্ধার হয়ে আহতরা রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে মারপিটের স্বীকার হওয়া বেলাল হোসেনের ভাই নুরুন্নবী বাদি হয়ে আজ বুধবার ঢুষমারা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঢুষমারা থানার অফিসার ইনচার্জ মোঃরুহানী বলেন,লিখিত অভিযোগ পেয়েছি মোহনগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। সরেজমিন তদন্ত করে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top