কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৮ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

রাজিবপুর সীমান্তে মাদকসহ এক যুবক আটক

প্রকাশিত সময়: মে, ৩০, ২০২০, ১০:৩১ অপরাহ্ণ  

 
 

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজিবপুরে মাদকসহ এক যুবককে আটক করেছে ৩৫- বিজিবি ব্যাটালিয়ন।

বিজিবি জানায়, রাজিবপুর উপজেলার সীমানা পিলার ১০৭২ নং হতে ৩ কি.মি বাংলাদেশের অভ্যন্তরে জালচিড়া মোড় এলাকায় শনিবার ভোররাতে অভিযান চালায় বিজিবির একটি দল। এসময় দুইজনের মধ্যে একজন পালিয়ে গেলেও অপর এক যুবককে আটক করে বিজিবি। এছাড়া তাকে তল্লাশী করে ১৮০ পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত আসামী সিরাজুল ইসলাম দৌলা (২৭)। সে রাজিবপুর উপজেলার কলেজপাড়া গ্রামের আব্দুল গণির ছেলে।

এলাকাবাসীরা জানান,সে মাদকের একজন বড় ব্যবসায়ী ও দীর্ঘদিন যাবত সে ইয়াবা ব্যবসা করে আসছিল। এ ব্যাপারে রাজিবপুর থানার অফিসার ইন চার্জ গোলাম মোশের্দ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক যুবককে থানায় হেফাজতে রাখা হয়েছে। রোববার তাকে কুড়িগ্রামে জেল হাজতে প্রেরণ করা হবে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top