কুড়িগ্রাম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪১ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

রাজারহাটে এক যুবকের আত্মহত্যা নিয়ে গুঞ্জন!

প্রকাশিত সময়: জুন, ১৮, ২০২০, ০৮:১০ অপরাহ্ণ  

 
 

রাজারহাট প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাটে বাবা মায়ের সাথে অভিমান করে কীটনাশক পান করে এক যুবক আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে, বুধবার (১৭জুন) রাতে উপজেলার সদর ইউনিয়নের হরিশ্বর তালুক দেউলাবিল গ্রামে। এ নিয়ে এলাকায় নানা ধরনের গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, ওই গ্রামের আজিজুল হক মোল্লার পুত্র ইকবাল হোসেন (১৯) প্রেম করে বিয়ের স্বীকৃতি চেয়ে তার পিতা-মাতার সম্মতি চায়। এতে তারা রাজী না হলে অভিমান করে সে গত ১৩জুন ঘরে রাখা কীটনাশক পান করে। এতে সে গুরুত্বর অসুস্থ্য হলে বাড়ীর লোকজন রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরন করে। ৪দিন চিকিৎসাধীন থাকার পর ১৭জুন বুধবার রাতে সে মারা যায়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থল হরিশ্বর তালুকগ্রামে গিয়ে লাশ উদ্ধার করে। ওইদিন রাতেই ময়নাতদন্ত ছাড়াই লাশের দাফন সম্পন্ন হয়।

থানার তদন্তকারী অফিসার এসআই জব্বার জানান, ইকবাল নামের ওই যুুবক বুধবার(১৭জুন) সন্ধ্যায় মাথা ঘুরে পড়ে গিয়ে মারা যায়। তবে সুরতহাল রিপোর্টে নাক ও মুখে কোন লালা কিংবা আত্মহত্যার কোন মোটিভ পাইনি। এছাড়া ওই যুবক বেশকিছুদিন ধরে মানষিক ভারসাম্যহীন থাকায় পরিবার লোকজন তাকে চিকিৎসা করাচ্ছে। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এব্যাপারে একটি সাধারন ডায়রী করা হয়েছে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top