কুড়িগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:২৯ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার

প্রকাশিত সময়: জুলাই, ২৩, ২০২০, ১১:৫৪ অপরাহ্ণ  

 
 

ভূরুঙ্গামারী প্রতিনিধি:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সরকারি রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত গাছের গুড়িগুলো স্থানীয় ভূমি অফিসে রাখা হয়।

জানাগেছে, সোমবার ২০ জুলাই উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাঁশজানি গ্রামের একটি সরকারি রাস্তার ৯ টি ইউক্যালিপটাস গাছ কেটে স্থানীয় ছ’মিলে লুকিয়ে রাখেন আব্দুল জলিল (৬৩)। পরবর্তীতে এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে বুধবার ২২ জুলাই সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম অভিযান চালিয়ে ছ’মিল থেকে ৯টি গাছের ২৫টি খন্ড জব্দ করে। অপরদিকে আব্দুল জলিলের দাবী গাছগুলো তার লাগানো।

সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম গাছ উদ্ধারের কথা স্বীকার করে জানান, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top