কুড়িগ্রাম সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:০৬ পিএম

শিরোনাম
  বিএসএফ’র গুলিতে আহত ভারতীয় কিশোর কুড়িগ্রামে চিকিৎসাধীন       কুড়িগ্রামে লকডাউনে বিপাকে শ্রমজীবী       কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা       কুড়িগ্রামে চোরাকারবারীর হাতে ভারতীয় বিএসএফ আহত, সীমান্তে পতাকা বৈঠক       চিলমারী আ’লীগ কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন       কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মানতে মাঠে জেলা প্রশাসন       চিলমারীতে বিনামূল্যে পিপিআর রোগের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন       কুড়িগ্রামে কুখ্যাত মাদক কারবারি গ্রেপ্তার       কুড়িগ্রামে বঙ্গবন্ধু ১৮তম আন্ত:জেলা মহিলা ভলিবল প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত       ফুলবাড়ীতে বিদ্যুৎ স্পৃটে এক যুবকের মৃত্যু    
 

ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার

প্রকাশিত সময়: জুলাই, ২৩, ২০২০, ১১:৫৪ অপরাহ্ণ  

 
 

ভূরুঙ্গামারী প্রতিনিধি:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সরকারি রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত গাছের গুড়িগুলো স্থানীয় ভূমি অফিসে রাখা হয়।

জানাগেছে, সোমবার ২০ জুলাই উপজেলার পাথরডুবি ইউনিয়নের দক্ষিণ বাঁশজানি গ্রামের একটি সরকারি রাস্তার ৯ টি ইউক্যালিপটাস গাছ কেটে স্থানীয় ছ’মিলে লুকিয়ে রাখেন আব্দুল জলিল (৬৩)। পরবর্তীতে এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে বুধবার ২২ জুলাই সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম অভিযান চালিয়ে ছ’মিল থেকে ৯টি গাছের ২৫টি খন্ড জব্দ করে। অপরদিকে আব্দুল জলিলের দাবী গাছগুলো তার লাগানো।

সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম গাছ উদ্ধারের কথা স্বীকার করে জানান, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top