কুড়িগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:০৮ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন

প্রকাশিত সময়: জুলাই, ২৩, ২০২০, ১১:২৬ অপরাহ্ণ  

 
 

জাকির হোসেন, নিজস্ব প্রতিবেদক:
“করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে, আসুন সকলেই মাস্ক পড়ি” শ্লোগানকে সামনে রেখে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ইউনিয়ন যুব ফোরামের আয়োজনে অনুষ্ঠিত হলো “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন।

আজ ২৩ জুলাই (বৃহঃবার) দুপুর ২টার দিকে উপজেলার কলেজ মোড়স্থ ইসলামী ব্যাংকের সামনে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়। ইউনিয়ন যুব ফোরামের আয়োজনে উপজেলা প্রশাসন ভূরুঙ্গামারীর সহযোগীতায় এই কর্মসূচী পালিত হয়।

ইউনিয়ন যুব ফোরামের সভাপতি আশরাফুল আলমের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প.অফিসার ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম, মোঃ জাহেদুল ইসলাম, ওসি তদন্ত, জাহাঙ্গীর আলম, সহকারী কমিশনার ভূমি, বাংলাদেশ ছাত্রলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাকিনু্ল হক চৌধুরী ছোটন, ময়দান আলি, যুব উন্নয়ন কর্মকর্তা সহ ইউনিয়ন যুব ফোরামের সদস্যরা ও সাধারণ জনগন।

এসময় ডাঃ মোঃ সায়েম বলেন, “বিশ্ব একটি কঠিন সময় পার করছে বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। প্রথমে মানুষ ভাবত সুদূর চীন থেকে এত দূরে ভাইরাস আসবে না, কিন্তু দিন দিন বেড়েই চলছে ভাইরাসের প্রভাব। আমাদের সমার্থ সীমিত তাই সরকারি নির্দেশনা মেনে স্বাস্থ্যবিধি মুতাবেক সকলকে বাইরে বের হওয়ার জন্য অনুরোধ করছি এবং অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। ভয় নয় চাই সচেতনতা।”

ক্যাম্পেইনে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে উপজেলার সকলকে মাস্ক পরিধান করার আহ্বান জানানো হয়। অনুষ্ঠানের শেষে উপস্থিত জনতার মাঝে মাস্ক বিতরন করা হয়।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top