কুড়িগ্রাম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫২ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

বীর প্রতীক তারামন বিবি ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন

প্রকাশিত সময়: জানুয়ারি, ২৫, ২০২০, ০৮:৫৮ অপরাহ্ণ  

 
 
রাজীবপুর প্রতিনিধি:
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন এবং প্রয়াত বীর প্রতীক তারামন বিবি’র স্মৃতির স্মরণে ” বীর প্রতীক তারামন বিবি ক্রিকেট  টুর্নামেন্টের” উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার রাজীবপুর উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শফিউল আলম, আরও উপস্থিত ছিলেন রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃমেহেদী হাসান,আ’লীগ নেতা মশিউর রহমান রতন, যুবলীগ সভাপতি আজিবর রহমান,সাধারণ সম্পাদক আতিয়ার রহমান সোহাগ,আশরাফুল ইসলাম বাবু প্রমুখ।
টুর্নামেন্টটি আয়োজন করেছে স্থানীয় আমরা ক’জন নামের একটি সামাজিক সংগঠন। এই টুর্নামেন্টে ৮ টি দল অংশগ্রহণ করবে যা টি-টোয়েন্টি ফরমেটে নক আউট পদ্ধতিতে পরিচালিত হবে।
টুর্নামেন্ট উপলক্ষে মাঠের একপাশে বিলবোর্ডে বঙ্গবন্ধুর ছবি  ফটো গ্যালারি বানানো হয়েছে।পুরো টুর্নামেন্টের স্পন্সর হিসেবে আছে ক্লেমন,বার্জার গ্যালারি,ও অপু কসমেটিকস।

বীর প্রতীক তারামন বিবি ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন

আগামি ২ ফেব্রুয়ারি এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।খেলায় অংশগ্রহণ করবে, রাজীবপুর, যাদুরচর, রৌমারী, চিলমারী, উলিপুর, গাইবান্ধা, দাঁতভাঙ্গা ও কাউনিয়ারচর ক্রিকেট একাদশ।
টুর্নামেন্ট আয়োজনের বিষয়ে কথা হয় আমরা  ক’জন সামাজিক সংগঠনের সদস্যদের সাথে।তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও বীর প্রতিক তারামন বিবি’র প্রতি শ্রদ্ধা ও ভালবাসা থেকে এই  ক্রিকেট খেলার আয়োজন করা হয়েছে।সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতে আরারও এমন টুর্নামেন্টের আয়োজন করা হবে বলেও তারা জানান।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top