কুড়িগ্রাম সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:১৫ এএম

শিরোনাম
 

বিনা পাস পোর্টে ভারত থেকে ফেরার পথে ফুলবাড়ী সীমান্তে দুই বাংলাদেশি যুবককে আটক

প্রকাশিত সময়: অক্টোবর, ২৪, ২০২০, ০৫:২৯ অপরাহ্ণ  

 
 

ফুলবাড়ী প্রতিনিধি:
বিনা পাস পোর্টে ভারত যাওয়ার অপরাধে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্ত থেকে দুই বাংলাদেশি যুবককে আটক করেছে বিজিবি। গত শুক্রবার বিকালবেলা বিদ্যাবাগিশ সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করার সময় তাদেরকে আটক করা হয় । আটক যুবকদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশের কাছে সোপর্দ করেছেন বিজিবি।

বিজিবি জানায় আটক বাংলাদেশি যুবক দ্বয় দালালদের খপ্পরে পড়ে কয়েকদিন আগে ভারতে প্রবেশ করে । ভারতীয় দালালরা তাদেরকে কাজ দেয়ার কথা বলে বিভিন্ন স্থানে নিয়ে যায় । কিন্তু দালালদের টালবাহনা বুঝতে পেয়ে কৌশলে পালিয়ে বাংলাদেশের সীমান্তে চলে আসে তারা। সুযোগ বুঝে ফুলবাড়ী উপজেলার বিদ্যাবাগিশ সীমান্তের ৯৩৮ নং মেইন পিলারের পাশ দিয়ে বাংলাদেশে প্রবেশ করার সময় টহলরত গংগারহাট
বিজিবির সদস্যদের হাতে আটক হন তারা।

আটককৃত যুবকরা হলেন নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ ইউনিয়নের ডোবা পাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে হাফিজুর রহমান (১৮) একই ইউনিয়নের স্কুলের হাট এলাকার শাহিনুর আলমের ছেলে বিল্পব (১৪)। পরে বিনা পাস পোর্টে ভারত যাওয়ার অপরাধে লালমনিহাট ১৫ বিজিবির অধীনে গংগারহাট ক্যাম্পের বিজিবির হাবিলদার মেরাজুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে
মামলা দায়ের করে পুলিশে দেন। আটক বিপ্লবের বাবা শাহিনুর আলম জানান সহজসরল আমার ছেলেকে দালালরা চাকরি দেয়ার নাম করে কৌশলে ভারতে পাচার করেছে। ভাগ্যগুনে ভারত থেকে বাংলাদেশে এসেছে।

ফুলবাড়ী থানার ডিউটিরত দারোগা (এস আই) এনামুল হক জানান অভিযুক্তদের বিরুদ্ধে বিজিবি মামলা দেয়ায় আটক যুবকদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top