কুড়িগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৪ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

ফুলবাড়ীতে বজ্রপাতে এক গৃহবধূ নিহত

প্রকাশিত সময়: জুন, ২৪, ২০২০, ০৮:৫৯ অপরাহ্ণ  

 
 

ফুলবাড়ী প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের মধ্য বড়ভিটা গ্রামে বজ্রপাতে রত্না রানী রায় (৪৫ ) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন।

বুধবার (২৪ জুন) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। সে গরু নিয়ে আসার জন্য মাঠে গেলে এ ঘটনা ঘঠে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, একই উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামের অধিবাসী এবং গঙ্গারহাট শাখা পোষ্ট অফিসের মাষ্টার মধুসূদন রায় (দুলু)-এর স্ত্রী ও ৩ কন্যা সন্তানের জননী রত্না রানী রায় কিছুদিন আগে মধ্য বড়ভিটা গ্রামে পিতা রমেশ চন্দ্র রায়ের বাড়িতে যান। এ অবস্থায় দুপুর ২ টার দিকে বৃষ্টি শুরু হলে পিতার বাড়ির সামনে মাঠে বেঁধে গরু আনতে গেলে অকস্মাৎ তার উপর বজ্রপাত হলে ঘটনাস্থলে রত্না রানী রায়ের মৃত্যু ঘটে।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি এন্ট্রি করা হয়েছে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top