কুড়িগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:২৬ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

ফুলবাড়ীতে গরীব অসহায়দের মাঝে সেনাবাহিনীর ত্রান বিতরন

প্রকাশিত সময়: মে, ২৯, ২০২০, ০৫:২৪ অপরাহ্ণ  

 
 

ফুলবাড়ী প্রতিনিধি:
প্রতিনিয়ত বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি মোকাবেলায় দিন-রাত ছুটে চলেছেন বাংলাদেশ সেনাবাহিনী। সচেতনতামূলক প্রচার প্রচারনা, বাজার মনিটরিং, সামাজিক দুরত্ব নিশ্চিত করাসহ গরীব ও অসহায় মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করে চলেছেন তারা।

এরই ধারাবাহিকতায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে  শুক্রবার দুপুরে ৬৬ পদাতিক ডিভিশনের ৭২ পদাতিক ব্রিগ্রেডের ৩০ তম ইনফট্রি ব্যাটালিয়নের  তত্বাবধায়নে ত্রাণসামগ্রী বিতরন করা হয়। উপজেলার চন্দ্রখানা এস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৯৫ টি অসহায় পরিবারের মাঝে এসব বিতরন করা হয়। প্রতিজন ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ৫০০গ্রাম  চিনি ও ২টি করে সাবান পেয়েছেন।

বিতরণকালে উপস্থিত ছিলেন, সিনিয়র ওয়ারেন্ট অফিসার রফিকুল ইসলাম, সার্জেন্ট মোঃ আলী হোসেনসহ আরও অনেকে। এ সময় ত্রান পেয়ে গরীব ও অসহায় মানুষ বাংলাদেশ সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা ও অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top