কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৫ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

ফুলবাড়িতে প্রতিষ্ঠার মাস ও মুজিববর্ষ উপলক্ষ্যে ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচী

প্রকাশিত সময়: জানুয়ারি, ২৯, ২০২০, ০১:৩৯ অপরাহ্ণ  

 
 

ফুলবাড়ী প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠার মাস ও মুজিববর্ষ উপলক্ষ্যে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে শত শত নেতাকর্মি উপজেলা শহরে সমাবেত হয়ে বিশাল র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে । র‌্যালী শেষে উপজেলার জিরো পয়েন্টে এসে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় বক্তব্য রাখেন, আশি ও নব্বই দশকের সাবেক ছাত্রনেতা ও জেলা পরিষদের সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ হারুন, ছাত্রলীগ নেতা সোহানুর রহমান পোদ্দার, সৈয়দ সবুজ রানা।
এসময় উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারন সম্পাদক নুরুল হুদা দুলাল, আ’লীগ নেতা আজাউর রহমান শেখ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজির হোসেন ও ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top