কুড়িগ্রাম রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:১৫ এএম

 

নিজ কাধে রাতের আঁধারে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার পৌঁছে দিলেন কুড়িগ্রাম পৌর মেয়র

প্রকাশিত সময়: জুলাই, ৫, ২০২১, ০৬:২২ অপরাহ্ণ  

 
 

ডেস্ক রিপোর্টঃ
কঠোর লকডাউনে ঘরে থাকা দু:স্থ-ছিন্নমূল অসহায় মানুষকে রাতের আঁধারে নিজের কাঁধে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার প্রদান করেছেন কুড়িগ্রাম পৌর মেয়র মো: কাজিউল ইসলাম।

রবিবার রাত ৯টা থেকে দুই ঘন্টা ব্যাপি মেয়র এসব উপহার মানুষকে খাবার ঘরে ঘরে পৌঁছে দেন। করোনা সংক্রমণ রোধে সরকারের দেয়া ৭দিনের কঠোর লকডাউনে ঘরে থাকা কর্মহীন অসহায় দু:স্থ মানুষকে প্রধানমন্ত্রীর দেয়া এসব উপহার প্রদান করা হয়। জেলা সদরের কুড়িগ্রাম পৌরসভার মিস্ত্রি পাড়া, গড়েরপাড়, সবুজ পাড়া ও ঘোষপাড়াসহ বিভিন্ন এলাকায় খুঁজে খুঁজে অসহায় শতাধিক পরিবারের মধ্যে ১০ কেজি করে চালের প্যাকেট নিজ কাঁধে করে নিয়ে প্রত্যেকের হাতে তুলে দেন মেয়র।

এসময় মেয়র কাজিউল ইসলাম বলেন, করোনাকালীন অনেক বয়স্ক ও করোনা আক্রান্ত পরিবারের মানুষসহ কঠোর লকডাউনে ঘরে থাকা অসহায় দু:স্থ ছিন্নমূল মানুষকে প্রধানমন্ত্রীর দেয়া উপহার বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি ও প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাই। তাদের কাছে না গেলে হয়তো বোঝা যেতনা পরিবারের অবস্থা। আমি সকলকে ঘরে থাকার অনুরোধ জানাই। সেইসাথে লকডাউন চলাকালীন এ উপহার এসব ছিন্নমূল মানুষের মাঝে প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top