কুড়িগ্রাম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৯ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

নাগেশ্বরীতে ৩৩ কেজি গাঁজাসহ আটক ১

প্রকাশিত সময়: জুন, ২৫, ২০২০, ০৯:০৫ অপরাহ্ণ  

 
 

নাগেশ্বরী প্রতিনিধি:
নাগেশ্বরীতে ৩৩ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করেছে পুলিশ। আটক রুবেল শেখ (২০) কুষ্টিয়া জেলার ভেরামারা উপজেলার দশমাইল পশ্চিম বাইচর এলাকার রওশন শেখের ছেলে।

বুধবার রাত সোয়া ১১ টায় পৌরসভার উত্তর ব্যাপারীহাট কদমতলা থেকে তাকে আটক করা হয়। নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবীর এর সত্যতা নিশ্চিত করে জানান, তিনি ওইদিন রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযানে বের হন। সন্দেহ হলে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা দুইটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-২৩২৮ ও ঢাকা মেট্রো-ড-১৪-২৯৬৯) উত্তর ব্যাপারীহাট কদমতলা এলাকায় থামিয়ে তল্লাসি করেন। সেখানে পাওয়া যায় ৩৩ কেজি গাঁজা। এসময় একটি ট্রাকের চালক রুবেল শেখকে আটক করা হয়। কৌশলে পালিয়ে যায় অপর ট্রাকের চালকসহ ৬জন। বৃহস্পতিবার আটক রুবেল মিয়াকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top