কুড়িগ্রাম রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৪৩ এএম

 

নাগেশ্বরীতে শিশু সাদিয়ার খুনি আটক

প্রকাশিত সময়: জুন, ২৫, ২০২০, ০৯:০৯ অপরাহ্ণ  

 
 

নাগেশ্বরী প্রতিনিধি:
নাগেশ্বরীতে ৫ বছরের শিশু সাদিয়ার খুনিকে আটক করেছে পুলিশ। আটক নাজমুল (২২) উপজেলার রামখানা ইউনিয়নের পুর্ব রামখানা কাশিয়াবাড়ী সুংসুঙ্গির হাট এলাকার ময়সার আলীর ছেলে।

জানা যায়, ওই এলাকার শফিকুল ইসলাম ও আয়শা খাতুন দম্পত্তির একমাত্র মেয়ে সাদিয়া। গত ২১ জুন সকাল সাড়ে ৮ টায় শফিকুলের দাদা পার্শ্ববর্তী শওকত আলীর বাড়ীতে খেলা করে বের হয়ে আর ফেরেনি। অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে পরিবারের লোকজন সেদিন বিকেলে নাগেশ্বরী থানায় একটি সাধারন ডায়েরী করেন। ২৩ জুন সকালে বাড়ীর পাশের একটি পাটক্ষেতের আইলের পাশে গলায় কাঁচা পাটের গাছ পেচানো শিশু সাদিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় শিশুটির বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে ওইদিন দুপুরে অজ্ঞাত আসামী উল্লেখ করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবীর ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ রানা বুধবার রাত সাড়ে ৮টায় সুংসুঙ্গির হাট এলাকায় অভিযান চালিয়ে সাদিয়ার খুনি নাজমুল (২২) কে আটক করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মাসুদ রানা জানান, তার দেয়া তথ্যে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টায় ঘটনাস্থল থেকে ৪০ গজ উত্তরে একটি জঙ্গল থেকে শিশুটি কাপড় উদ্ধার করা হয়।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top