কুড়িগ্রাম শনিবার, ১৫ মে ২০২১, ০৮:০৮ এএম

শিরোনাম
  ফুলবাড়ীতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ       নিম্নমানের কাজ করায় স্কুল ভবনের ড্রপ ওয়াল ভেঙ্গে দিলেন প্রশাসন       বিএসএফ’র গুলিতে আহত ভারতীয় কিশোর কুড়িগ্রামে চিকিৎসাধীন       কুড়িগ্রামে লকডাউনে বিপাকে শ্রমজীবী       কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা       কুড়িগ্রামে চোরাকারবারীর হাতে ভারতীয় বিএসএফ আহত, সীমান্তে পতাকা বৈঠক       চিলমারী আ’লীগ কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন       কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মানতে মাঠে জেলা প্রশাসন       চিলমারীতে বিনামূল্যে পিপিআর রোগের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন       কুড়িগ্রামে কুখ্যাত মাদক কারবারি গ্রেপ্তার    
 

নাগেশ্বরীতে শিশু সাদিয়ার খুনি আটক

প্রকাশিত সময়: জুন, ২৫, ২০২০, ০৯:০৯ অপরাহ্ণ  

 
 

নাগেশ্বরী প্রতিনিধি:
নাগেশ্বরীতে ৫ বছরের শিশু সাদিয়ার খুনিকে আটক করেছে পুলিশ। আটক নাজমুল (২২) উপজেলার রামখানা ইউনিয়নের পুর্ব রামখানা কাশিয়াবাড়ী সুংসুঙ্গির হাট এলাকার ময়সার আলীর ছেলে।

জানা যায়, ওই এলাকার শফিকুল ইসলাম ও আয়শা খাতুন দম্পত্তির একমাত্র মেয়ে সাদিয়া। গত ২১ জুন সকাল সাড়ে ৮ টায় শফিকুলের দাদা পার্শ্ববর্তী শওকত আলীর বাড়ীতে খেলা করে বের হয়ে আর ফেরেনি। অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে পরিবারের লোকজন সেদিন বিকেলে নাগেশ্বরী থানায় একটি সাধারন ডায়েরী করেন। ২৩ জুন সকালে বাড়ীর পাশের একটি পাটক্ষেতের আইলের পাশে গলায় কাঁচা পাটের গাছ পেচানো শিশু সাদিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় শিশুটির বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে ওইদিন দুপুরে অজ্ঞাত আসামী উল্লেখ করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবীর ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ রানা বুধবার রাত সাড়ে ৮টায় সুংসুঙ্গির হাট এলাকায় অভিযান চালিয়ে সাদিয়ার খুনি নাজমুল (২২) কে আটক করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মাসুদ রানা জানান, তার দেয়া তথ্যে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টায় ঘটনাস্থল থেকে ৪০ গজ উত্তরে একটি জঙ্গল থেকে শিশুটি কাপড় উদ্ধার করা হয়।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top