কুড়িগ্রাম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩২ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

নাগেশ্বরীতে র‍্যাবের হাতে ৩৭ কেজি গাঁজাসহ আটক- ৩

প্রকাশিত সময়: জুন, ২, ২০২০, ০৭:১৭ অপরাহ্ণ  

 
 

নাগেশ্বরী প্রতিনিধি:
নাগেশ্বরীতে ৩৭ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে জয়পুরহাট র‍্যাব। সোমবার রাত সাড়ে ১০ টায় উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ধনীগাগলা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে জয়পুরহাট র‍্যাব ওই এলাকায় অভিযান চালায়। এ সময় ৩৭ কেজি গাঁজাসহ তারা পার্শ্ববর্তী ফুলবাড়ী উপজেলার কাশীপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে মাইদুল ইসলাম (৩০), কুড়িগ্রাম সদরের সরকারপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সবুজ মিয়া (২৮) ও কুড়িগ্রামের শোভারকুটি গ্রামের আমীর আলীর ছেলে লিটন মিয়া (৪০) কে আটক করে। পরে জয়পুরহাট র‍্যাবের এস. আই শহীদ আহমেদ বাদী হয়ে আটককৃতদের আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও দমন আইনে মামলা দিয়ে নাগেশ্বরী থানায় তাদের হস্তান্তর করেন।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) রওশন কবীর জানান, মঙ্গলবার তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top