কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪৩ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

নাগেশ্বরীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত সময়: জুন, ৭, ২০২০, ০৬:১১ অপরাহ্ণ  

 
 

নাগেশ্বরী প্রতিনিধি:
নাগেশ্বরীতে পানিতে ডুবে দেড় বছরের এক শিশু মারা গেছে। মৃত শিশু সালমান ফার্সী উপজেলার কেদার ইউনিয়নের শিবেরহাট গ্রামের হাফেজ হাবিবুল্লাহ মিয়ার ছেলে।

পরিবার ও এলাকাবাসী জানায়, বাবা মার ছাড়াছাড়ি হওয়ায় শিশুটি তার মা শারমীন আক্তারের সাথে কচাকাটা ইউনিয়নের ইন্দ্রগড় মৌজার নওদাপাড়া গ্রামে নানা জিয়াউর রহমান বাড়ীতে থাকত। রবিবার সকালে সে বাড়ীর পাশে রাস্তায় খেলা করছিল। একসময় সকলের অগোচরে সে সেখানে একটি পানিপুর্ণ ডোবায় পড়ে ডুবে যায়। দীর্ঘসময় তাকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খুজতে থাকে। এক পর্যায়ে সকাল ১০ টায় ওই ডোবায় তার লাশ ভেসে উঠে। পরে সেখান থেকে তার লাশ উদ্ধার করা হয়। কচাকাটা থানার ওসি তদন্ত সফিকুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেন।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top