কুড়িগ্রাম সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৩৮ এএম

শিরোনাম
 

ধর্ষণ মামলার বিবাদী জামিনে এসে মামলা তুলে নেয়ার হুমকীর অভিযোগ

প্রকাশিত সময়: অক্টোবর, ২৬, ২০২০, ০৬:১৯ অপরাহ্ণ  

 
 

ফুলবাড়ী প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ধর্ষণ মামলার বিবাদী জামিনে এসে বাদীকে মামলা তুলে নেয়ার হুমকী প্রদর্শনের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি সাধারন ডায়রী করেছে বাদী।

ডায়রী সুত্রে জানা যায়, ২০১৭ সালের ২১ এপ্রিল উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরক মন্ডল গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলে আমির হোসেন মুন্সি (৪৫) এর বিরুদ্ধে ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইন (সংশোঃ/০৩), এর ৯(১) ধারায় ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের হয়। যার মামলা নম্বর- ১৪ যা বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। কিন্তু বিবাদী আমির হোসেন মুন্সি জামিনে থাকায় সে তার পরিবারের লোকজন সহ গত ২০ অক্টোবর সকাল ৯টার দিকে বাদীর বাড়িতে এসে মামলা তুলে নেয়ার হুমকী দেয়। পরে বাদী ২৫/১০/২০২০ তারিখে ফুলবাড়ী থানায় একটি সাধারন ডায়রী করে। যার নম্বর ১০৪৮।

বাদী রোমানা খাতুন বলেন, বিবাদী ও তার পরিবারের লোকজন আমার বাড়িতে এসে বিভিন্ন ভয়ভীতিসহ মামলা তুলে নেয়ার হুমকী দেয়ায় খুব ভয়ের মধ্যে আছি। তারা যেকোনো সময় আমার বড় ধরনের ক্ষতি করতে পারে।

বিবাদী আমির হোসেন মুন্সি তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আদালতে মামলা প্রক্রিয়াধীন আছে। আমি কোনো হুমকী ধামকী দেই নাই। আমি একজন হুজুর মানুষ। নতুন করে কোনো প্রকার ঝামেলায় জড়াতে চাই না।

এব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ বলেন, থানায় একটি জিডি এন্ট্রি হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top