কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৪ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

চিলমারীতে নতুন করে করোনায় আক্রান্ত- ১

প্রকাশিত সময়: জুন, ৩, ২০২০, ০৯:৪৫ অপরাহ্ণ  

 
 

চিলমারী প্রতিনিধি:
কুড়িগ্রামের চিলমারীতে করোনায় আরো ১ ব্যক্তি আক্রান্ত হয়েছে। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ জনে এবং এর মধ্যে সুস্থ্য হয়েছেন ২ জন।

আক্রান্ত ব্যক্তি উপজেলার বালাবাড়িহাট কিশামতবানু এলাকার আমিনুল ইসলামের পুত্র মোঃ মঞ্জুরুল ইসলাম (৩০)। উল্লেখ্য, মোঃ মঞ্জুরুল ইসলাম পেশায় গার্মেন্টস কর্মী। তিনি ঢাকা হতে গত ২২-০৫-২০ তারিখে চিলমারীতে আসেন এবং গত ২৭-০৫-২০ তারিখে তার নমুনা পরিক্ষার জন্য সংগ্রহ করা হয়। গতকাল ফলাফল পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আমিনুল ইসলাম বলেন, মঞ্জুরুল ইসলামের ফলাফল পাওয়ার সাথে সাথে খোঁজ নিয়ে জানতে পারি সে সকালে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছেন। তার সাথে যোগাযোগ করে আজ সকালে তাকে চিলমারীতে ফেরত আনা হয়েছে। মঞ্জুরুল ইসলাম বর্তমানে হোম আইসোলেশনে রয়েছে। আমরা সব সময় তাকে পর্যবেক্ষণ করছি বলে জানান তিনি।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top