কুড়িগ্রাম রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৪ এএম

 

চিলমারীতে ডাঙ্গারচরে ত্রাণ বিতরন

প্রকাশিত সময়: ডিসেম্বর, ২৭, ২০২০, ১১:৩৩ অপরাহ্ণ  

 
 

কল্লোল রায়: রাজধানী ঢাকার শেরেবাংলা নগর সরাকারি বালক উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এসোশিয়েশন – এর উদ্যোগে বিভিন্ন সেবামূলক কার্যক্রম গ্রহন করা হয়েছে । তন্মধ্যে ও শীতবস্ত্র বিতন , দুঃস্থদের মাকে চিকিৎসা সহায়তা প্রদান , সেচ্ছায় রক্তদান , শিক্ষা কার্যক্রমে গরীব মেধাবী ছাত্রদের মাঝে বৃত্তি প্রদান সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম উল্লেখযােগ্য ।

অ্যালামনাই এসোসিয়েশনের সদস্যরা নিজেদের অর্থায়নে দেশের মানুষের দ্বারে এই সকল সেবা পৌছে দিচ্ছে ।

তারই অংশ হিসেবে গত ২৬ ডিসেম্বর (শনিবার) সকাল থেকে কুড়িগ্রাম জেলার চিলমারির প্রত্ত্যন্ত এলাকার অসহায় মানুষের পাশে শীত উপহার পৌছানাে হয় । এই সময়ে শীত উপহার হিসেবে প্রায় ১৫০ টি কম্বল শীতার্ত মানুষের মাঝে বিতরন করা হয় । চিলমারীর অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীত উপহার পৌছে দিতে পেরে অ্যালামনাই এসােসিয়েশনের সভাপতি ডাঃ কাজী গোলাম রসুল , সাধারন সম্পাদক মোহাম্মদ মাসুদ খান সহ এসােসিয়েশনের সকলেই আনন্দ প্রকাশ করেছেন ।

পাশাপাশি অন্যান্য সেবামূলক সংগঠন ও সমাজের সামর্থ্যবান ব্যক্তিবর্গকে এই সকল অসহায় ও শীতার্ত মানুষের পাশে নিজেদের সাধ্যমতাে সহায়তা পৌছে দেওয়ার জন্য আহবান জানান । চিলমারীর এই কার্যক্রমে সরাসরি বাস্তবায়নে সরাসরি অংশ নেন তােফাজ্জল হােসেন মুন্ন , মােঃ আশিকুর রহমান বাপ্পি , ফসল ও ফয়জুল্লাহ খান । সম্পূর্ণ কার্যক্রমকে সাফল্যমন্ডিত করতে সক্রিয় ভূমিকা পালন করেন- মােহাম্মদ খুরশিদ উল আলম সােহেল , মােহাম্মদ সামছুল আলম ভূঁইয়া রাফি , এ কে এম আনােয়ারুল ইসলাম উত্তম , মােঃ মাসহুরুল হক রাজন , মােহাম্মদ আলী প্রমুখ ।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top