কুড়িগ্রাম রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:২৯ পিএম

শিরোনাম
  Motivate Bhurungamari’র কার্যনির্বাহী কমিটি ঘোষণা       ফুলবাড়ীতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ       নিম্নমানের কাজ করায় স্কুল ভবনের ড্রপ ওয়াল ভেঙ্গে দিলেন প্রশাসন       বিএসএফ’র গুলিতে আহত ভারতীয় কিশোর কুড়িগ্রামে চিকিৎসাধীন       কুড়িগ্রামে লকডাউনে বিপাকে শ্রমজীবী       কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা       কুড়িগ্রামে চোরাকারবারীর হাতে ভারতীয় বিএসএফ আহত, সীমান্তে পতাকা বৈঠক       চিলমারী আ’লীগ কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন       কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মানতে মাঠে জেলা প্রশাসন       চিলমারীতে বিনামূল্যে পিপিআর রোগের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন    
 

কুড়িগ্রামের রাজিবপুরে করোনা উপসর্গ নিয়ে কিশোরের মৃত্যু

প্রকাশিত সময়: মে, ২৭, ২০২০, ০৮:০৭ অপরাহ্ণ  

 
 

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজিবপুরে করোনা উপসর্গ নিয়ে মমিনুল ইসলাম (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, গত কয়েকদিন ধরে জ্বরে ভোগার পর ডায়রিয়া শুরু হলে ঐ কিশোরকে মঙ্গলবার বিকেলে রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে মারা যায়। নিহত কিশোর উপজেলার জাওনিয়ার চর লম্বাপাড়া গ্রামের জাবেদ আলীর পুত্র। স্থানীয়দের দাবী মমিনুল করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলেও তার নমুনা সংগ্রহ করা হয়নি। অন্যদিকে ঐ কিশোরের মৃত্যুর পর তার চাচী সাবিনা (২৮) এর ডায়রিয়া দেখা দিলে তাকে রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলওয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে ডায়রিয়ার আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। ঐ কিশোরের চাচী সাবিনাকে মঙ্গলবার সন্ধায় ডায়রিয়ায় আক্রন্ত হয়ে রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. মো: হাবিবুর রহমান জানান জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখবো। করোনা উপসর্গ থাকলে অবশ্যই তার নমুনা সংগ্রহ করার কথা।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top