কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৬ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

কুড়িগ্রামের রাজিবপুরে করোনা উপসর্গ নিয়ে কিশোরের মৃত্যু

প্রকাশিত সময়: মে, ২৭, ২০২০, ০৮:০৭ অপরাহ্ণ  

 
 

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজিবপুরে করোনা উপসর্গ নিয়ে মমিনুল ইসলাম (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানায়, গত কয়েকদিন ধরে জ্বরে ভোগার পর ডায়রিয়া শুরু হলে ঐ কিশোরকে মঙ্গলবার বিকেলে রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে মারা যায়। নিহত কিশোর উপজেলার জাওনিয়ার চর লম্বাপাড়া গ্রামের জাবেদ আলীর পুত্র। স্থানীয়দের দাবী মমিনুল করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলেও তার নমুনা সংগ্রহ করা হয়নি। অন্যদিকে ঐ কিশোরের মৃত্যুর পর তার চাচী সাবিনা (২৮) এর ডায়রিয়া দেখা দিলে তাকে রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেলওয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে ডায়রিয়ার আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। ঐ কিশোরের চাচী সাবিনাকে মঙ্গলবার সন্ধায় ডায়রিয়ায় আক্রন্ত হয়ে রাজিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

কুড়িগ্রামের সিভিল সার্জন ডা. মো: হাবিবুর রহমান জানান জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখবো। করোনা উপসর্গ থাকলে অবশ্যই তার নমুনা সংগ্রহ করার কথা।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top