কুড়িগ্রাম মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৯ এএম

 

কুড়িগ্রাম ভেটেরিনারি এসোসিয়েশনের আহবায়ক ড. গোলজার ও সদস্য সচিব মারুফ

প্রকাশিত সময়: জুলাই, ৪, ২০২১, ১০:০৮ অপরাহ্ণ  

 
 

জাকির হোসেন, স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি এন্ড হাইজিন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ গোলজার হোসেন কে আহবায়ক এবং হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ মারুফ হোসেন সরকার কে সদস্য সচিব করে প্রতিষ্ঠাতাকালীন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সার্বিকভাবে দিকনির্দেশনা ও সহযোগিতা প্রদান করেছেন বরেণ্য ভেটেরিনারিয়ান ডাঃ ফজলে রাব্বি মন্ডল আতা।

২০১৯ সালের ১৭ই সেপ্টেম্বর কুড়িগ্রাম ভেটেরিনারি এসোসিয়েশন যাত্রা শুরু করে।কুড়িগ্রাম জেলার ভেটেরিনারিয়ানগণের মাঝে একতা বজায় রাখতে এবং পেশাগত উন্নয়ন ও যে কোনো সমস্যার সমাধানের জন্য সংগঠনটি কাজ করে যাবে। সম্মিলিত প্রচেষ্টায় ভেটেরিনারি সেবা জনগণের কাছে পৌছে দেওয়াই হবে সংগঠনটির মূল লক্ষ্য।

কমিটির অন্যান্য সদস্যবৃন্দরা হলেনঃ
ড. মোঃ শহিদুল ইসলাম (সহকারী অধ্যাপক, ডিপার্টমেন্ট অফ ফিজিওলজি এন্ড ফার্মাকোলজি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়, গাজীপুর), ডাঃ আফতাবুজ্জামন ( সহকারী ব্যবস্থাপক, ট্রেইনিং এনিমেল হেলথ ডিভিশন, রেনেটা লিমিটেড), ডাঃ মোঃ শামসুর রাহমান সুমন (লাইভস্টক এক্সটেনশন অফিসার, রাজবাড়ী সদর), ডাঃ আরিফুন্নাহার (বাকৃবি), ডাঃ রোকনুজ্জামান (শেকৃবি), ডাঃ মোঃ সাজ্জাদুর রহমান (হাবিপ্রবি, কাস্টমার সার্ভিস অফিসার, নারিশ পল্ট্রি এন্ড হ্যাচারি লিমিটেড), ডাঃ মোঃ রাশেদুল ইসলাম (শেকৃবি), মোঃ মাহমুদুল হাসান (বশেমুরকৃবি), সুজন কুমার নায়েক রায় (বাকৃবি), সোহানুর রহমান সোহাগ (সিভাসু), মোছাঃ মনিরা ইয়াসমিন (পবিপ্রবি), মোঃ সফিয়ার রহমান (সিকৃবি), মোঃ আব্দুল্লাহ আল মামুন (পবিপ্রবি), মোঃ মাহমুদুল হাসান (রাবি), মোঃ সাজু মিয়া সিফাত (ঝিসভেক)


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top