কুড়িগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:১৮ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

কুড়িগ্রাম বইমেলা শুরু হচ্ছে ২১ফেব্রুয়ারি

প্রকাশিত সময়: ফেব্রুয়ারি, ১৭, ২০২০, ০৭:৪৫ অপরাহ্ণ  

 
 

কল্লোল রায়:

আগামী ২১ ফেব্রুয়ারি থেকে ২৩ ফেব্রুয়ারি কুড়িগ্রামে অনুষ্ঠিত হতে যাচ্ছে অমর একুশে বইমেলা-২০২০। শহরের প্রাণকেন্দ্র কলেজ মোড় এলাকার বিজয়স্তম্ভের সামনের মাঠে ৩দিন ব্যাপী এই মেলার আয়োজন করবে কুড়িগ্রাম জেলা প্রশাসন। ১৭ ফেব্রুয়ারি বিকেল ৪টায় জেলা প্রশাসনের সভা কক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজুর রহমান,কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি আহসান হাবিব নীলু সহ আয়োজক কমিটির সদস্য ও স্টল নিতে আগ্রহী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।আলোচনা সভায় এক সুপারিশের মাধ্যমে মেলায় স্টল বরাদ্দ নেয়ার জন্য আবেদনের তারিখ ১দিন বাড়িয়ে ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত করা হয়।

বিগত কয়েক বছর ধরে শহরের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান শিশু নিকেতনে এই মেলার আয়োজন করা হলেও এবার সেখানে নানান উন্নয়নমূলক কাজ চলমান থাকায় এবারের বইমেলা সেখানে করা সম্ভব হচ্ছেনা বলে জানিয়েছে বইমেলা আয়োজক কমিটি।এজন্য প্রাথমিকভাবে জেলা প্রশাসন অফিস চত্তরে জায়গা নির্বাচন করা হলেও মেলায় অংশগ্রহণকারী সকলের মতামতের উপর ভিত্তি করে মেলার যায়গা বিজয়স্তম্ভের সামনে নেয়া হয়।তবে মেলার সময়সীমা গত বছরের মত ৩দিন রেখেছে আয়োজক কমিটি।

২১ফেব্রুয়ারি সকালে মেলার উদ্ধোধন করবেন জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন। এরপর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা আয়োজন করার কথা জানিয়েছে কর্তৃপক্ষ। এছাড়াও ৩দিন ব্যাপী আলোচনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান করার কথা জানানো হয়।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top