কুড়িগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৩ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

কুড়িগ্রামে স্বাস্থ্যকর্মীদের দেহে মিলেছে করোনা ভাইরাস

প্রকাশিত সময়: জুন, ১১, ২০২০, ০৮:৫৮ অপরাহ্ণ  

 
 

 

কল্লোল রায়:

কুড়িগ্রামে বাইরে থেকে আসা ব্যক্তিদের পাশাপাশি করোনায় আক্রান্ত হচ্ছেন স্থানীয় স্বাস্থ্যকর্মীরাও। আজ ১১ জুন বৃহস্পতিবার গত ২৪ ঘন্টায় একজন ডাক্তার,একজন ওয়ার্ডবয়ের ও একজন ওষুধ কোম্পানির কর্মকর্তার দেহে করোনা শনাক্তের খবর পাওয়া গেছে। কুড়িগ্রাম জেলার সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করেছেন।

চিলমারী উপজেলায় করোনা আক্রান্ত ২৭ বছর বয়সী যুবকের বাড়ি রংপুর জেলা সদরের হারাগাছ এলাকায়।তিনি চিলমারীতে এসিআই কোম্পানিতে কর্মরত আছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা। তিনি এখন মেসে অবস্থান করছেন এবং তাকে হাসপাতালে এনে চিকিৎসা দেয়া হবে বলেও জানান তিনি।

অপরদিকে গত ২৪ ঘন্টায় বাকী ২ জন আক্রান্ত রোগী কুড়িগ্রাম জেলা সদর সদর হাসপাতালের স্বাস্থ্যকর্মী।এদের মধ্যে ২৬ বছর বয়সী একজন পুরুষ ডাক্তার এবং ২৭ বছর বয়সী একজন ওয়ার্ডবয় বলে জানিয়েছে কুড়িগ্রাম জেলার সিভিল সার্জন।

উল্লেখ্য, জেলায় এ নিয়ে মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৯৪ জন এবং মোট সুস্থ্য হয়েছেন ৫৭ জন।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top