কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:০০ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

কুড়িগ্রামে পর্দা উঠল ভাওয়াইয়া উৎসবের

প্রকাশিত সময়: ফেব্রুয়ারি, ২৭, ২০২০, ০৬:৪৮ অপরাহ্ণ  

 
 

ডেস্ক রিপোর্ট: কুড়িগ্রামে দুই দিনব্যাপী ভাওয়াইয়া উৎসব শুরু হয়েছে আজ। বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে এ উৎসবের উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। এ সময় তিনি বলেন, ‘সরকার দেশের সব জেলাতে আধুনিক শিল্পকলা একাডেমিক ভবন নির্মাণ করছে। কুড়িগ্রামেও করা হবে।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মো. জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন মন্জু প্রমুখ।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে ও সংস্কৃতি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় আজ ও আগামিকাল শুক্রবার দু’দিনব্যাপী ভাওয়াইয়া উৎসবে বাংলাদেশ ও ভারতের ভাওয়াইয়া শিল্পীরা পরিবেশন করবেন মাটি ও মানুষের প্রাণের ভাওয়াইয়া গান।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top