কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৩ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

কুড়িগ্রামে ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ছাত্রলীগের মানববন্ধন

প্রকাশিত সময়: জানুয়ারি, ৮, ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ণ  

 
 

কল্লোল রায়: সাম্প্রতি ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনা দেশজুরে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। দেশজুরে চলছে প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচী। আলোচিত এই ধর্ষণের ঘটনার প্রতিবাদ জানাতে কুড়িগ্রাম সরকারী কলেজের শাখা ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত এই মানবন্ধনের অংশ নেয় কুড়িগ্রাম সরকারি কলেজের প্রায় সব বিভাগের শিক্ষার্থী।বুধবার দুপুরে মোহসিন আলী ও আল বোবিন রহমান ব্যাপারীর(রনি) নেতৃত্বে কলেজ শাখা ছাত্রলীগের এই মানববন্ধন পালিত হয়।ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে উপস্থিত ছিলেন,তোফায়েল আহমেদ,সৌমিক চৌধুরী, আসাদুজ্জামান আসাদ,মিনহাজুল ইসলাম মামুন,আবু সাইম সৈকত,রুবেল হাসান,দিবাকর বোস দিগন্ত, রেজাউল ইসলাম রাফি,হাবিবুল ইসলাম খোকন,মোমতাজুর মিথুন,সোহেল আহমেদ,আলমান শাহ্,জহরুল ইসলাম জনি।

মানবন্ধনের বক্তারা বলেন,”ধর্ষণ একটি সামাজিক ব্যাধি,এর বিরুদ্ধে সারা দেশে সেচ্চার হওয়া উচিৎ।” এছাড়াও ধর্ষককে দ্রুত গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানায় শিক্ষার্থীরা।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top