কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪০ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

কুড়িগ্রামের রাজারহাটের নাজিমখানে বিদ্যুৎস্পৃষ্টে লেদমিস্ত্রির মৃত্যু

প্রকাশিত সময়: জুন, ২৭, ২০২০, ১১:৩৭ অপরাহ্ণ  

 
 

রাজারহাট প্রতিনিধি:
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের পাটোয়ারীপাড়া গ্রামে এলাকাবাসীদের বসার জন্য গোলঘরে বৈদ্যুতিক সংযোগের কাজ করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্টে রানু মিয়া (৩০) নামে এক লেদ মিস্ত্রির মৃত্যু ঘটেছে।

নিহত রানু মিয়া ওমর মজিদ ইউনিয়নের রতিরাম পাঠানপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে। এ ব্যাপারে জেলা রেজিষ্ট্রার এমদাদুল হক (অব:) ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পাটোয়ারী পাড়া জামে মসজিদের পাশে এলাকার মানুষের বসার জন্য একটি গোলঘর নির্মাণ করা হয়। গোলঘরটি সংস্কারসহ মসজিদ থেকে বৈদ্যুতিক তারের সংযোগ দিয়ে কাজ করতে গিয়ে লেদমিস্ত্রি রানু মিয়ার হাতে থাকা একটি লোহার রড বিদ্যুতের তারে লাগে। এসময় রানু মিয়া বিদ্যুতস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ ব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top