কুড়িগ্রাম শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:৫৭ এএম

 

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

প্রকাশিত সময়: এপ্রিল, ৮, ২০২১, ১২:০৪ পূর্বাহ্ণ  

 
 

ডেস্ক রিপোর্ট:
শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় কুড়িগ্রামের ফুলবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামে। ওই শিশুকে উদ্ধার করে মেডিকেল রির্পোট ও আদালতে জবান বন্দী রের্কড করার জন্য বুধবার কুড়িগ্রামে পাঠিয়েছেন পুলিশ।

অভিযোগে জানা গেছে মঙ্গলবার সন্ধার সময় ওই গ্রামের সরেমুদ্দিনের ছেলে শাহাব উদ্দিন (৪৫) একই গ্রামের আলমগীর মিয়ার শিশু কন্যা (৫)কে কৌশলে বাড়ীতে নিয়ে শিশু ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই শিশু চিৎকার দিয়ে কান্না কাটি করলে লোকজন ঘটনাস্থলে একত্রিত হয়। পরিস্থিতি বেগতি দেখে কৌশলে পালিয়ে যায় শাহাব উদ্দিন। এ নিয়ে দফায় দফায় বৈঠক বসলেও মীমাংশা না হওয়ায় অবশেষে থানায় মামলা দায়ের করা হয়।

ওই এলাকার ইউনিয়ন পরিষদের সদস্য সহিদুল ইসলাম ঘটনার সত্যতা শিকার করে জানান বিষয়টি দুঃখজনক। তারপরেও মীমাংশা করার জন্য চেষ্টা করা হয়েছে কিন্তু সমাধান করা সম্ভাব হয়নি।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাজীব কুমার রায় জানান, শিশু ধর্ষণের চেষ্টায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। শিশুকে উদ্ধার করে মেডিকেল রির্পোট ও আদালতে জবান বন্দী রের্কড করার জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top