কুড়িগ্রাম মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১১ এএম

 

এসএসসি ৯১ ব্যাচের উদ্যোগে জনসচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ

প্রকাশিত সময়: জুন, ৩০, ২০২১, ১১:১৩ অপরাহ্ণ  

 
 

ডেস্ক রিপোর্টঃ
করোনা অতিমারী থেকে লোকজনকে নিরাপদ রাখতে এসএসসি ব্যাচ ৯১ রংপুর বিভাগের উদ্যোগে জনসচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ বিতরণ করা হয়।

ফেসবুক ভিত্তিক গ্রুপ এসএসসি ব্যাচ ৯১ রংপুর বিভাগের অন্যতম সংগঠক সাজু মন্ডলের নেতৃত্বে কুড়িগ্রাম সদর উপজেলার যতিনেরহাট বাজারের সকল দোকানদার কর্মচারী ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ ও স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে জনসচেতনতামূলক কথা বলা হয়।

উক্ত জনসচেতনতা ও মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন, এসএসসি ৯১ ব্যাচের রংপুর বিভাগীয় অন্যতম আহ্বায়ক সাজু মন্ডল, স্বেচ্ছাসেবী সংগঠন সারথির সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার, নির্বাহী পরিচালক জাহানুর রহমান খোকন, শিক্ষক সুজন সরকার প্রমুখ।

এ সময় সাজু মন্ডল বলেন, কুড়িগ্রাম জেলার ৭টি উপজেলার সাথে ভারতের সীমান্ত রয়েছে। যেগুলোর মধ্যে অনেক জায়গায় কাঁটাতার নাই। এই সকল অনিরাপদ সীমান্ত দিয়ে লোকজন খুব সহজেই ভারত বাংলাদেশ করতে পারে। যার ফলে এই জেলার মধ্য দিয়ে ভারতীয় স্ট্রিং করোনা ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়বার আশংকা রয়েছে। তাই আমরা এসএসসি ব্যাচ ৯১ থেকে সব জায়গায় বিনামূল্যে মাস্ক সরবরাহ করছি, এবং লোকজনকে বুঝাচ্ছি যাতে তারা সচেতনভাবে চলাফেরা করে। স্বাস্থ্যবিধি মেনে চলে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top