কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:০৫ এএম

শিরোনাম
  কুড়িগ্রামে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত       কুড়িগ্রামের উলিপুরে পৌর মেয়রের বাসা থেকে কেয়ারটেকারের লাশ উদ্ধার       ধর্ষণ মামলার বিবাদী জামিনে এসে মামলা তুলে নেয়ার হুমকীর অভিযোগ       একটি ব্যতিক্রমি উদ্যোগ প্রথম আলো চর স্কুল মাঠে সবজী চারা তৈরী করে বিতরন       ফুলবাড়ীতে বৃষ্টি ও দমকা হাওয়ায় ফসলের ব্যপক ক্ষতি       কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নির্মুলে সামাজিক উদ্বুদ্ধকরণসভা অনুষ্ঠিত       দুর্গাপুজায় হরিজন সম্প্রদায়ের শিশুদের নতুন জামা দিলেন কুড়িগ্রাম পুলিশ সুপার       কুড়িগ্রামে সোনাহাট স্থলবন্দরের পার্শ্ববর্তী ৩’শ বিঘা জমি অধিগ্রহণ ছাড়াই দখল       কুড়িগ্রামে সন্তানের পিতৃত্বের দাবী ও ধর্ষকের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন       বিনা পাস পোর্টে ভারত থেকে ফেরার পথে ফুলবাড়ী সীমান্তে দুই বাংলাদেশি যুবককে আটক    
 

উলিপুরে অটোরিকশার ধাক্কায় পথচারী নিহত

প্রকাশিত সময়: অক্টোবর, ৫, ২০২০, ১০:১৪ অপরাহ্ণ  

 
 

কল্লোল রায়: কুড়িগ্রামের উলিপুর উপজেলার পৌরসভা এলাকার ২ নং ওয়ার্ডের মহেশের বাজার এলাকায় সোমবার (৫অক্টোবর) বিকেলে সাড়ে ৫ টার দিকে অটোরিকশার ধাক্কায় পথচারী নিহতের ঘটনা ঘটেছে। নিহত ঐ ব্যক্তির নাম আলহাজ্ব মো: ফজলুল হক (৭৫)। তিনি উলিপুর পৌরসভার ২ নং ওয়ার্ডের পুর্বনাওডাঙা গ্রামের বাসীন্দা।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, বিকেল সাড়ে ৫ টার দিকে একটি অটোরিকশা বাকরেরহাট বাজার থেকে উলিপুর যাওয়ার পথে ঐ পথচারীকে রাস্তা পারপারের সময় ধাক্কা দিলে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে উলিপুর সরকারি হাসপাতালে পাঠানো হয়।

পারিবারিক সুত্রে জানা যায়, তিনি বিকেলে বাড়ি থেকে মহেশের বাজারে বাজার করার উদ্দেশ্যে বের হন। বাজার শেষে বাড়ি ফেরার উদ্দেশ্যে রাস্তা পারাপারের সময় দূর্ঘটনার স্বীকার হন তিনি। এরপর তাকে উলিপুর হাসপাতালে নেয়ার পর তার অবস্থার অবনতি হওয়ায় রংপুর মেডিকেল কলেজে নেয়ার পথে রাত সাড়ে ৮ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এরপর রাত ১০ টার দিকে নিহতের লাশ বাড়িতে নিয়ে আসা হয়।

আকস্মিক এই সড়ক দূর্ঘটনায় তার পরিবারে এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এব্যাপারে উলিপুর থানার অফিসার ইনচার্জ বলেন, ‘দূর্ঘটনার ব্যাপারে কোন তথ্য এখনো পাইনি, খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি’।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top