কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৪ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

সোনাহাট স্থলবন্দর পর্যন্ত রেলপথের দা‌বি‌তে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি

প্রকাশিত সময়: জানুয়ারি, ২৭, ২০২০, ০১:০৩ পূর্বাহ্ণ  

 
 

ডেস্ক রিপোর্ট: কুড়িগ্রাম থেকে সোনাহাট স্থলবন্দর পর্যন্ত রেলপথ সংযোগের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারক‌লি‌পি দি‌য়ে‌ছে রেল-নৌ,যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি। র‌বিবার (২৬ জানুয়া‌রি) বিকা‌লে নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী ববাবর স্মারকলিপি প্রদান করে রেল-নৌ,যোগাযোগ ও পরিবেশ উন্নয়ন গণকমিটি’র রায়গঞ্জ ইউনিয়ন শাখা। ।কুড়িগ্রাম তথা দেশের উন্নয়নের জন্য দ্রুত এই রেলপথ নির্মাণ চায় গণকমিটি।

কমিটির ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশীদ সহ অন‌্যা‌ন্যের ম‌ধ্যে অারও উপ‌স্থিত ছি‌লেন অর্থ সম্পাদক সোলাইমান হক, কেদার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান প্রমুখ।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top