কুড়িগ্রাম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫১ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

রাজীবপুরে ইয়াবা সহ মাদক ব্যাবসায়ী আটক

প্রকাশিত সময়: ফেব্রুয়ারি, ২৯, ২০২০, ০৫:৪৪ অপরাহ্ণ  

 
 
রাজীবপুর প্রতিনিধি
কুড়িগ্রামের রাজীবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবার বিশাল এক চালানসহ সোলায়মান(৩০) নামের এক মাদক ব্যবসায়ী’কে আটক করেছে।
এসময় তার ব্যাগ থেকে ১০ হাজার ৪৯০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আজ শনিবার দুপুরের দিকে উপজলার স্লুইসগেট এলাকায় রাজীবপুর থানার ওসি তদন্ত নয়ন দাসে’র নেতৃত্বে একদল পুলিশ বিপুল পরিমান ইয়াবা সহ ওই মাদক ব্যাবসায়ীকে আটক করে।
ইয়াবা সহ আটকৃত সোলায়মানে’র বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ভাটির পাড়া গ্রামে।তার পিতার নাম আবুল কাশেম।
ঘটনার সত্যতা স্বীকার করে রাজীবপুর থানার  অফিসার ইনচার্জ (ওসি) সাংবাদিকদের জানান, ইয়াবাসহ আটককৃত সোলায়মান রৌমারী থেকে ইয়াবার চালান নিয় অটোরিক্সা যোগে যাওয়ার সময় স্লুইসগেট এলাকায় তাকে তল্লাশি করলে তার ব্যাগ থেকে ১০ হাজার ৪৯০ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।  তার বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে।
বড় ধরনের ইয়াবার চালান আটকের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার(রৌমারী-রাজীবপুর) সার্কেল মাহফুজুর রহমান।রাজীবপুর থানায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এই এলাকাগুলো মাদক মুক্ত করতে পুলিশ তৎপর আছে এবং সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মাদক ও বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড প্রতিরোধ করা হচ্ছ।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top