কুড়িগ্রাম মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০২:৪৯ পিএম

শিরোনাম
  Motivate Bhurungamari’র কার্যনির্বাহী কমিটি ঘোষণা       ফুলবাড়ীতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ       নিম্নমানের কাজ করায় স্কুল ভবনের ড্রপ ওয়াল ভেঙ্গে দিলেন প্রশাসন       বিএসএফ’র গুলিতে আহত ভারতীয় কিশোর কুড়িগ্রামে চিকিৎসাধীন       কুড়িগ্রামে লকডাউনে বিপাকে শ্রমজীবী       কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা       কুড়িগ্রামে চোরাকারবারীর হাতে ভারতীয় বিএসএফ আহত, সীমান্তে পতাকা বৈঠক       চিলমারী আ’লীগ কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন       কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মানতে মাঠে জেলা প্রশাসন       চিলমারীতে বিনামূল্যে পিপিআর রোগের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন    
 

রাজীবপুরে ইয়াবা সহ মাদক ব্যাবসায়ী আটক

প্রকাশিত সময়: ফেব্রুয়ারি, ২৯, ২০২০, ০৫:৪৪ অপরাহ্ণ  

 
 
রাজীবপুর প্রতিনিধি
কুড়িগ্রামের রাজীবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবার বিশাল এক চালানসহ সোলায়মান(৩০) নামের এক মাদক ব্যবসায়ী’কে আটক করেছে।
এসময় তার ব্যাগ থেকে ১০ হাজার ৪৯০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আজ শনিবার দুপুরের দিকে উপজলার স্লুইসগেট এলাকায় রাজীবপুর থানার ওসি তদন্ত নয়ন দাসে’র নেতৃত্বে একদল পুলিশ বিপুল পরিমান ইয়াবা সহ ওই মাদক ব্যাবসায়ীকে আটক করে।
ইয়াবা সহ আটকৃত সোলায়মানে’র বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ভাটির পাড়া গ্রামে।তার পিতার নাম আবুল কাশেম।
ঘটনার সত্যতা স্বীকার করে রাজীবপুর থানার  অফিসার ইনচার্জ (ওসি) সাংবাদিকদের জানান, ইয়াবাসহ আটককৃত সোলায়মান রৌমারী থেকে ইয়াবার চালান নিয় অটোরিক্সা যোগে যাওয়ার সময় স্লুইসগেট এলাকায় তাকে তল্লাশি করলে তার ব্যাগ থেকে ১০ হাজার ৪৯০ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।  তার বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে।
বড় ধরনের ইয়াবার চালান আটকের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার(রৌমারী-রাজীবপুর) সার্কেল মাহফুজুর রহমান।রাজীবপুর থানায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এই এলাকাগুলো মাদক মুক্ত করতে পুলিশ তৎপর আছে এবং সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মাদক ও বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড প্রতিরোধ করা হচ্ছ।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top