কুড়িগ্রাম শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৩ পিএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

ভূরুঙ্গামারী ইসলামী ব্যাংক লকডাউন

প্রকাশিত সময়: জুন, ১৭, ২০২০, ০৯:৩০ অপরাহ্ণ  

 
 

ভুরুঙ্গামারী প্রতিনিধি:
কুড়িগ্রাম ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখার এক কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় বুধবার ব্যাংক টিকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

বুধবার সকালে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় করোনা সংক্রমন প্রতিরোধে ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখাকে লকডাউন করার সিদ্ধান্ত নেয় উপজেলা প্রশাসন। পরে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলাম পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ইসলামী ব্যাংকের উক্ত শাখাটিকে লকডাউন ঘোষনা করেন।

এ সময় উপস্হিত ছিলেন, উপজেলা স্বাস্হ্য ও প:প: কর্মকর্তা এস এম সায়েম, ওসি মুহা: আতিয়ার রহমান এবং প্রেসক্লাব সভাপতি আনোয়ারু হক প্রমুখ।

উল্লেখ্য, ব্যাংকের কর্মকর্তা আলী আকবর বাদশা ছুটি শেষে গত ৩ জুন তার বাড়ি চট্রগ্রামের পটিয়া থেকে এসে কর্মস্থলে যোগদান করেন। এসময় তাকে ব্যাংকে আসতে নিষেধ করেন এবং কোয়ারেন্টাইনে থাকতে বলেন কর্তৃপক্ষ। পরে তিনি অসুস্হ্য বোধ করলে ৮ জুন তার নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়।গতকাল মঙ্গলবার তার নমুনার ফলাফলে করোনা পজিটিভ সনাক্ত হয়।

নির্ভর যোগ্য সূত্রে জানা গেছে আক্রান্ত ব্যাক্তির চাচা করোনায় মৃত্যু হলে তাকে দাফন করে সে বিষয়টিকে গোপন করে ৩ জুন কর্মস্থলে যোগদান করে। বিষয়টি প্রকাশ পাওয়ার পর অন্যান্য স্টাফ এবং সাধারণ গ্রাহকদের মধ্যে আতংক বিরাজ করছে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top