কুড়িগ্রাম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:১০ এএম

শিরোনাম
  ছয়মাস থেকে পলিথিনের নীচে বসবাস ছালমা বেগমের       উলিপুরে PSDO এর বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন       কৃত্রিম জলাবদ্ধতায় অনিশ্চিত আমন আবাদ, খাল খননের দাবী       আমন চারার সংকটে কুড়িগ্রামের কৃষকেরা       বন্যার্তদের পাশে রাশিদা আওয়াল ফাউন্ডেশন       ভূরুঙ্গামারীতে রাস্তা থেকে কেটে নেয়া গাছ উদ্ধার       ভুরুঙ্গামারী হাসপাতালে সেনাবাহিনীর করোনা উপকরণ সামগ্রী হস্তান্তর       চিলমারীকে দীর্ঘমেয়াদী বন্যার কবল থেকে রক্ষার্থে মানববন্ধন       ভূরুঙ্গামারীতে “নো মাস্ক নো ট্রাভেল” ক্যাম্পেইন       সেচ্ছাসেবী সংগঠনের সাথে যৌথভাবে কাজ করবে “ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থা”    
 

কুড়িগ্রামে সদর জয়েণ্ট ডিস্ট্রিক জাজসহ আক্রান্ত-২

প্রকাশিত সময়: জুন, ১৫, ২০২০, ১১:২৫ অপরাহ্ণ  

 
 

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামে সোমবার (১৫জুন) নতুন করে সদর জয়েন্ট ডিস্ট্রিক জাজ ও নাগেশ্বরী এএসপিসহ ২জন আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০৫জন। সুস্থ হয়েছে ৫৯জন। এখনো ৪৬জন চিকিৎসাধীন রয়েছে।
কুড়িগ্রামের সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এখন পর্যন্ত জেলার চর রাজিবপুর উপজেলা ছাড়া বাকী ৮টি উপজেলাতেই করোনা রোগীর সন্ধান পাওয়া গেছে। সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা রয়েছে কুড়িগ্রাম সদর ও ফুলবাড়ি উপজেলায়।

কুড়িগ্রাম সদরে আক্রান্ত হয়েছে ১৫জন, ফুলবাড়িতে ১৪জন, ভুরুঙ্গামারীতে ৯জন, চিলমারীতে ৯জন, রাজারহাটে ৪জন ও রৌমারীতে ৩জন। সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান জানান, বাঁচতে হলে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বাইরে বের হলে মাস্ক ও নিরাপত্তা গগলস পরা, অপরিচিতসহ কাছের লোকজনকে এড়িয়ে চলা এবং সামাজিক দুরত্ব মেনে চলা। এগুলো মেনে চললে কোভিড-১৯ থেকে নিরাপদে থাকা যাবে।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top