কুড়িগ্রাম মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০২:৫৮ পিএম

শিরোনাম
  Motivate Bhurungamari’র কার্যনির্বাহী কমিটি ঘোষণা       ফুলবাড়ীতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ       নিম্নমানের কাজ করায় স্কুল ভবনের ড্রপ ওয়াল ভেঙ্গে দিলেন প্রশাসন       বিএসএফ’র গুলিতে আহত ভারতীয় কিশোর কুড়িগ্রামে চিকিৎসাধীন       কুড়িগ্রামে লকডাউনে বিপাকে শ্রমজীবী       কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা       কুড়িগ্রামে চোরাকারবারীর হাতে ভারতীয় বিএসএফ আহত, সীমান্তে পতাকা বৈঠক       চিলমারী আ’লীগ কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন       কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মানতে মাঠে জেলা প্রশাসন       চিলমারীতে বিনামূল্যে পিপিআর রোগের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন    
 

উলিপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিত সময়: অক্টোবর, ২১, ২০২০, ০৩:৩০ অপরাহ্ণ  

 
 

কল্লোল রায়: পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব উলিপুর(পুসাউ) এর আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও চলতি বছরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে সুযোগপ্রাপ্ত উলিপুর উপজেলার শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

২১ অক্টোবর(বুধবার) দুপুরে উলিপুর পৌর শহরের গুঞ্জন কমপ্লেক্সের হলরুমে দেড় শতাধিক মেধাবী শিক্ষার্থীর উপস্থিতিতে এসএসসি ২০২০ ব্যাচের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বিশ্ববিদ্যালয়ে সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে লোকমান হাকিম মিশু ও তাসনীম হৃদির উপস্থাপনায় সংগঠনটির সভাপতি জুয়েল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ৩ আসনের সাংসদ জনাব অধ্যাপক এম.এ মতিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মো. আমিনুল ইসলাম,মো. আল মামুন সবুজ,প্রাক্তন সিভিল সার্জন ডা. লোকমান হাকিম,আশরাফুল ইসলাম, মো. মশিউর রহমান,মো. রফিকুল ইসলাম আনছারী প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে আগত সকল কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল উপহার দেয়া হয় এবং চলতি বছরে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করে সংগঠনটির সদস্যরা। ২০১৮ সালে যাত্রা শুরু করা সংগঠনটি করোনাকালে ত্রাণ বিতরণ সহ গরীব ও মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য নানান ধরনের সহযোগিতা করে আসছে।ভবিষ্যতে তাদের কার্যক্রম আরও বৃদ্ধি পাবে বলে জানান সংগঠনটির একাধিক সদস্য।


ট্যাগঃ

   
 
আরও পড়ুন
 
 
Top